আমার চোদনবাজ হয়ে ওঠার কাহিনী – পর্ব ১৯

আগের পর্ব

নমস্কার বন্ধুরা আমি অভি ফিরে এলাম গল্পের পরের অংশ নিয়ে। প্রথমেই আপনাদের কাছে ক্ষমা চেয়ে নেবো এত দেরিতে গল্প লেখার জন্য , আসলে কাজের মাঝে ঠিক সময় করে উঠতে পারিনি । যাকগে , আজ সময় পেয়েছি অল্প , আজ আপনাদের বলবো আগের গল্পের পরবর্তী অংশ ।
কিন্তু তার আগে , আগে ঘটা গল্প একটু ছোট করে বলে দি নতুন রিডার দের জন্য ।

আমার গল্প পড়ে বৃষ্টি নামে এক মেয়ে আমার সাথে যোগাযোগ করে । প্রথমে আমি তাকে ফেক অ্যাকাউন্ট ভাবলেও পরে সে নিজের ভয়েস মেসেজ পাঠিয়ে প্রমাণ দেয় । সে জানায় তার জীবনের এক অদ্ভুত অভিজ্ঞতা । তার জীবনের ফ্যান্টাসি ছিল কোনো একটু বয়স্ক লোক কে দিয়ে নিজেকে চোদানো। ফ্যান্টাসি বাস্তবায়িত হয়নি। কিন্তু তার মাঝেই ঘটে এক ঘটনা , ভিড় ট্রেন এ এক মাঝ বয়সী কাকু , ভিড়ের সুযোগে তার পোঁদে হাত বোলায়, সেখান থেকে ঘটনা আরো বাড়তে বাড়তে সেই ভিড় ট্রেনেই বৃষ্টির অর্গাজম হয় (পুরো মজা নিতে আগের গল্প পড়ুন ) । তারপর সে আমাকে জিগ্গেস করলো আমার কোনো অদ্ভুত অভিজ্ঞতা আছে কিনা ।

এবার আগে …
সকাল বেলা উঠতে একটু দেরি হলো , উঠে দেখলাম বৃষ্টি গুড মর্নিং পাঠিয়েছে । আমিও রিপ্লাই এ গুড মর্নিং পাঠিয়ে দিলাম । তারপর সকাল বেলা একটু ব্যাস্ত ছিলাম বলে মোবাইল দেখার সুযোগ হয়নি ।
স্নান করতে যাওয়ার আগে মোবাইল চেক করলাম ,বৃষ্টি লিখেছে
— সরি কাল খুব ঘুম পাচ্ছিল
— ইটস ওকে ।
আমি স্নান করতে চলে গেলাম । এসে আবার মোবাইল হতে নিয়ে দেখলাম বৃষ্টি উত্তর করেছে
— রাগ করনি তো ? আজ দুপুরে কিন্তু তোমার গল্প টা শুনবো
— না না রাগ কেনো করবো ! ঠিক আছে খেয়ে এসে দুপুরে বলবো
খেতে চলে গেলাম । খেয়ে দেয়ে আরাম করে শুয়ে মোবাইল হাতে নিলাম । বৃষ্টির মেসেজ ঢুকলো তকন ই
— আছো অনলাইনে ?
— হ্যাঁ এই খেয়ে এলাম
— ও আচ্ছা
— তুমি খেয়েছো ?
— হ্যাঁ অনেকক্ষণ , তোমার জন্যই অপেক্ষা করছিলাম যে কখন আসবে ।
— ওওওও তাই বুঝি !
— হ্যাঁ , বলো তোমার কি অভিজ্ঞতা আছে ।
— আচ্ছা বলছি , এই ঘটনা টা আমি এর আগে কাওকে বলিনি । একটু আলাদা টাইপের অভিজ্ঞতা ।
— কেও জানে না ?
— না , আজ তোমাকেই প্রথম বলছি কারণ তুমিও তোমার টা শেয়ার করলে
— আচ্ছা বলো
(বৃষ্টি কে বলার মাধ্যমে আপনাদেরও এই ঘটনা বলি , অনেকবার ভেবেছি লেখা ঠিক হবে কিনা , কিন্তু শেষ পর্যন্ত লিখছি , জানিনা আপনাদের থেকে কেমন রেসপন্স পাবো , কিন্তু শেষে সাহস করেই লিখছি )
— আগে তোমাকে আমাদের বাড়িটা কি রকম বলি , বুঝতে সুবিধা হবে ।
— আচ্ছা
— ঘরের মেন গেট এ ঢুকতেই একটা বড় লম্বা বারান্দা । যার ডান পাশে তিনটে দরজা , প্রথমে রান্না ঘর ,তারপর কিচেন তারপর ঠাকুর ঘর । বা দিকে দুটো দরজা , দুটো বেড রুম । বেডরুম গুলো আবার নিজেদের মধ্যে একটা দরজা দিয়ে যুক্ত ।
— আচ্ছা মানে বেডরুম থেকে একটা দরজা দিয়ে বারান্দা তে যাওয়া যায় আর একটা দিয়ে অন্য বেডরুম এ ?
— একদম ই তাই ।
— আচ্ছা তারপর ?
— ঘটনা টা হচ্ছে আজ থেকে অনেক বছর আগের , তখন আমি ক্লাস ১০ এ পরি। বোর্ড এক্সাম চলছে ।আমি সারা বছর খুব বেশি না পড়লেও পরীক্ষার আগে খুব পড়তাম ।
— হা হা আমিও
— তো এমনি সময় আমি আর মা একটা ঘরে শুই আর বাবা অন্য রুম টায়। কিন্তু পরীক্ষার সময় আমি প্রায় রাত জেগে পড়তাম বলে মা এই রুমটাতে না শুয়ে বাবার রুম এ শুতে শুরু করলো ।
— আচ্ছা নিয়ে ?
— ঘটনার সূত্রপাত আমার প্রথম পরীক্ষার আগের দিন রাতে । পরের দিন প্রথম পরীক্ষা ,রাতের খাবার খেয়ে নিজের ঘরে চলে এলাম । মা বাবাও চলে গেলো নিজেদের রুমে । ১২ টা অব্দি পড়ে, আমি ভোর ৫ টার অ্যালার্ম দিয়ে শুয়ে পড়লাম । কিন্তু পরের দিন জীবনের প্রথম বড় পরীক্ষা , তাই ঘুম আসছিল না ।
— আচ্ছা নিয়ে ?
— ঘুম আসছিল না , তাই ভাবলাম একটা চটি গল্প পড়ে একটু মাল আউট করলে হয়তো জলদি ঘুম চলে আসবে
— ইসস
— ইসস না , মাল ফেললে জলদি ঘুম এসে যায় ।
— বাহ
— মোবাইল টা চার্জ এ দেওয়া ছিল , আমি খাট থেকে নামলাম টেবিল এর কাছে গিয়ে মোবাইল টা চার্জ থেকে খুলতেই কিছু কানে এলো ।
— কি ?
— তখন ফেব্রুয়ারি মাস , ঠান্ডা কমে এসেছে কিন্তু ফ্যান তখনও চলছিল না । আওয়াজ টা খুব হালকা , আমার খাট থেকে শোনা যাছিল না আওয়াজ টা কিন্তু টেবিল টা ঠিক মাঝের দরজার কাছে হওয়ায় টেবিল এর কাছে দাড়িয়ে আওয়াজ টা পাওয়া যাচ্ছে অল্প ।
— কিসের আওয়াজ ? বেশ সাসপেন্স তো
— মা এর গলার আওয়াজ খুব হালকা , ইসসসসসস আহহহহ
— এমা এরকম কেনো ?
— আমি আওয়াজ টা হটাৎ কানে আসতেই আরো সজাগ হলাম , দরজায় কান পাতলাম । আহহহহ ইসসসসসস উফফফ
— তোমার মা বাবা কিছু করছিল ?
— সেটা আমারও মনে হল , কিন্তু বুঝলাম না , অল্প কিছুক্ষন আওয়াজ টা আসার পরই বন্ধ হয়ে গেলো। আমি খাটে শুয়ে পড়লাম , কি ব্যাপার ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়লাম ।
— দেখতে পারতে তো কি হচ্ছিল
— মাঝের দরজা লাগানো তো । তো যাইহোক পরেরদিন সকালে দেখলাম মা বাবা দুজনই বেশ হাসি খুশি । একবার দুবার লক্ষ করলাম দুজন দুজনের দিকে লুকিয়ে তাকাচ্ছে । আমার মনে সন্দেহ টা দৃহ হলো । এক্সাম দিয়ে এলাম , ভালোই এক্সাম হলো ।
— তারপর ?
— পরের দিন আবার পরীক্ষা , সন্ধ্যে বেলায় পড়াশুনা করে রাতে লাইট অফ শুয়ে পড়লাম , কিন্তু ঘুমালাম না । মা বাবার ঘরের লাইট অফ হতেই মাঝের দরজার কাছে গিয়ে কান পাড়লাম।
— কিছু শুনতে পেলে ?
— সময় এগিয়ে যেতে থাকল , ১১.৩০ , ১২ ,১২.৩০ আমি শেষে আর না পেরে শুয়ে পড়লাম ।
— এমা কিছু হলো না
— না
— হ্যাঁ পরপর দুদিন কি আর করবে !
— হ্যাঁ আমিও সেটাই ভাবলাম ।সেদিন ও একই ভাবে এক্সাম দিয়ে এসে সন্ধ্যে বেলায় পড়াশুনা করে শুয়ে পড়লাম , একইভাবে দ্বিতীয় দিনের মত সেই অপেক্ষা ।
— পেলে কিছু ?
— নাহহ, তৃতীয় দিন ও হতাশ হলাম । ভাবলাম ভুল ই ভাবছি এসব কিছু না ।
— যাহ
— চতুর্থ দিন আর দাড়ালাম না
— কেনো ?
— কে জানে , মনে হল ভুল ভাবছি
— নিয়ে ?
— এর পর পঞ্চম দিন। বৃহস্পতি বার রাতের বেলা । আমি কি মন হতে এসে দাড়ালাম দরজায় , সেখানে দাড়িয়েই মোবাইল এ চটি গল্প পড়তে লাগলাম । এবার কানে এলো বাবার আওয়াজ , কি বলল বুঝলাম না এত আস্তে । কিন্তু এরপর মায়ের গলা , উফফফফফ আহহহহ উফফফফফ । আমি আরো ভালো করে কান পাতলাম , স্পষ্ট আওয়াজ ইসসসসসস উমমমম ওহহহহহ ।
— এই তো আজ হচ্ছে ,তারপর ?
— তারপর কিছুক্ষন শুনলাম আওয়াজ তারপর হটাৎ বারান্দায় দরজা খোলার শব্দ । তারপর মনে হলো বাথরুমে গেলো , মা বা বাবা , বা হয়তো দুজন ই
— বাথরুম sex?
— না বাথরুম sex না, কারণ জলদি ফিরে এলো, তারপর কোনো আওয়াজ নেই , মানে ধুতে গিয়েছিল হয়তো
— সেই হবে , তারপর ?
— ষষ্ঠ ,সপ্তম দিন কোনো কিছু হলো না । কিন্তু আমি মনে মনে জানতাম অষ্টম দিন হবে
— কেনো ?
— কারণ অষ্টম দিন রবিবার রাত , আর সোমবার আমার শেষ এক্সাম । তারপর আবার আমি মা একসাথে শুব। তাই অষ্টম দিন , শেষ দিন এই সুযোগ মা বাবা ছাড়বে না ।
— উফফফ খুব এক্সসাইটেড লাগছে , তারপর কি হল ?
— আমি ভাবলাম আজ আর আওয়াজ শোনা নয় , আজ চোখে দেখবো ।কিন্তু কি করে ! দরজা তো বন্ধ থাকে ।
— তাহলে ?
— একটাই উপায় , যদি আমি মেন গেট খুলে বাগান দিয়ে ঘুরে পেছন দিকে যেতে পারি তাহলে জানালা দিয়ে দেখা যাবে ।
— নিয়ে ?
— মুস্কিল একটাই, মেন গেট খুলে বেরোতে হবে , আওয়াজ হতে পারে আর রাতে বাইরের দরজা খোলা টাও একটা ভয়ের । কিন্তু এই সুযোগ হাত ছাড়া করলে চলবে না ।
— হ্যাঁ ওয়ানস ইন এ লাইফটাইম এক্সপেরিয়েন্স হবে
— একদম ই, তাই রিস্ক আমাকে নিতেই হবে
— তারপর?
— প্ল্যান মত বিকাল বেলায় একবার গিয়ে বাগানে যাওয়ার রাস্তায় শুকনো পাতা গুলো সরিয়ে ফেললাম যাতে রাতে হাঁটতে গিয়ে আওয়াজ না হয় ।
— ভালো প্ল্যান
— তারপর রাতে শুয়ে পড়লাম টাইম মত , মা বাবার ঘরের আলো অফ হতেই দুমিনিট অপেক্ষা করে নিজের রুম থেকে বেরিয়ে বারান্দায় এলাম । হৃৎপিণ্ড দৌড়াচ্ছে আমার , হাতও কাপছে , মেন দরজা টা আস্তে আস্তে করে খুলে ফেললাম প্রায় ৫ মিনিট ধরে ।
— আওয়াজ ওঠেনি তো ?
— না , খুব সাবধানে খুলেছি , তারপর মোবাইল এর ফ্ল্যাশ এর আলোয় আস্তে আস্তে করে পেছনে হেঁটে বাগানে এলাম । মোবাইল এর আলো বন্ধ করে দিলাম ।এদিকটা ঘরের পেছন , কোনো আলো জ্বলে না , তাই আমি যে আছি সেটা কেও বুঝবে না । আস্তে করে দাড়ালাম জানালার পাশে । জানালা খোলা , আমি অল্প মুখ বাড়িয়ে জানালা দিয়ে ঘরে চোখ রাখলাম । বাবা শুয়ে আছে , মা বাবার ওপরে শুয়ে । কিস করছে দুজন দুজন কে । একটু কিস করার পর মা বাবার পায়ের কাছে এলো , লুঙ্গি তুলে বাবার ধনটাকে বার করলো । যদিও আমি অন্ধকারে সাইজ বুঝতে পারছিলাম না , খালি দেখতে পাচ্ছিলাম শরীর দুটো । মা বাবার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো । দু হাতে বাবার কোমর ধরে মুখ ওপর নিচে করে চুষতে লাগলো । বাবা ওহহহহহ ওহহহহ এরকম আওয়াজ করতে করতে মায়ের চুল গুলো ঠিক করছিল ।
— আরিব্বাস, তারপর ?
— কিছুক্ষণ পরে বাবা উঠে বসলো , লুঙ্গিটা পুরো খুলে ফেললো । মায়ের নাইটি টাও খুলে মাকে শুইয়ে দিল তারপর শুরু করল মায়ের গুড চাটা । মা আহহহহ উমমমম আহহহ করে মজা নিতে লাগলো ।
— উফফফ আর তুমি দেখছো ?
— হ্যাঁ, কখন যে আমার হাত প্যান্ট এর ভেতরে চলে গেছে জানি না । এদিকে বাবা গুড চাটতে চাটতে মায়ের ঝুলে যাওয়া দুধ চটকাতে লাগলো । তারপর উঠে বসলো , বাঁড়া টা গুদে সেট করলো , মায়ের ওপর ঝুঁকে পড়ল
— মিশনারী ?
— হ্যাঁ , ঝুঁকে পরে একটু চাপ , মা আহহহহ করে উঠলো ।তারপর চলতে থাকলো পোন্ড ওপর নিচে করে চদাচুদি ।
— উফফ সেক্সী
— কিছুক্ষন পরে বাবা নেতিয়ে পড়লো মায়ের ওপর । আমিও বুঝলাম টাইম হয়ে গেছে , কোনোরকমে ঘরে ঢুকে মেন দরজা টা লাগিয়ে ঘরে এসে শুয়ে পড়লাম ।

এই হলো আমার এক্সপেরিয়েন্স ।

–উফফ দারুন দারুন।