মিলার পেছন যে মেয়েটিকে আমার প্রথম নজরে পরল তাঁর পরনে এমুহূর্তে একটি চেরি কালারের বডিকর্ণ ড্রেস। লম্বায় সেটি লিসার মতই তাঁর নিতম্বের কিছুটা নিচ অব্ধি নেমে শেষ হয়ে গিয়েছে। এছাড়াও তাঁর গলায় আছে একটি লাল রুবি পাথরের লকেট যেটি তাঁর দু’স্তনের মাঝ বরাবর অবস্থান করে পুরো বক্ষদেশটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এছাড়া তাঁর শারীরিক গঠনও আর বাকী সব জিম করা মেয়েদের মত বেশ সুঠাম ও পেশীবহুল। তবে তাঁর সেই পেশীবহুল শরীর আকার ও আয়তনে এতটাই বেশী ছিল যে তাঁকে আর সকল মেয়েদের তুলনায় ভিন্ন করে তুলছিল। বোধয় অত্যধিক জিম করা কিংবা মাত্রারিক্ত স্টেরয়েড নেওয়ার ফলেই তাঁর শরীরে এমন পুরুষালী বিশিষ্ট ফুটে উঠেছে। তবে তাঁর এমন পেশীবহুল শরীরের মাঝেও নারীদেহের সেই বিশেষ বিশিষ্টগুলি তাঁর লিঙ্গগত পরিচয়কে অক্ষুন্ন রাখতে সমর্থ হয়েছে, এবং তা না হলে হয়ত আমি তাকে প্রথম দর্শনে পুরুষ বলেই ভেবে বসতাম।
অপরদিকে তাঁর পেছনে থাকা মেয়েটির চেহারা তাঁর মত বিশাল না হলেও খুব একটা কমও বলা যায় না। লম্বায় সামান্য খাট না হলে হয়ত তাঁর অমন চাবুকের মত শারীরিক গঠন এক মুহূর্তে লিসার দৈহিক গঠনকেও পরাস্ত করে দিতে যথেষ্ট ছিল। তাঁর ঊর্ধ্বাঙ্গে এ মুহূর্তে একটি ইন্ডিগো বর্ণের ছোট্ট টপস, যার ওপর দিয়ে প্রায় ঠিকরে বেরিয়ে আসতে চাইছে তাঁর অর্ধ আবৃত ফর্সা ভরাট স্তনযুগল এবং তাঁর ঠিক মাঝ বরাবর আবার মদ্ধমণি হয়ে আছে একটি সুন্দর প্লেটিনামের চেন। তবে গলার সেই চেনে কোন মূল্যবান পাঁথরের পরিবর্তে একটি সোনালি বর্ণের চাবি ঝুলতে দেখায় আমি বেশ অবাক হলাম। তাঁর সুডোল উজ্জ্বল স্তনদুটি যেন খুবই যত্নসহকারে তাদের মাঝখানে চেপে ধরে রেখেছে সেই ছোট্ট চাবিটাকে।
এছাড়া সেই টপসের নিচে তাঁর উন্মুক্ত মেধহীন পেট ও তাঁর ঠিক মাঝ বরাবর আমারই মতন নিখুদ সুগভীর নাভি। এবং সেই নাভিতে আবার পেয়ারসিং করে ঝোলানো ডায়মন্ডের একটি ছোট্ট সোনালি ঝুল্পী। অপরদিকে তাঁর মেধহীন সরু কোমরে জোড়ান আছে একই ইন্ডিগো বর্ণের একটি লং স্কার্ট, যেটি তাঁর উলটান কলশীর ন্যায়ে সুউচ্চ নিতম্ব বেয়ে পায়ের গোড়ালি পর্যন্ত এসে বিসৃত হয়েছে। সত্যি বলতে এমন চাবুকের মতন পেটান শারীরিক গঠন আমার বরাবরের বাসনা। পুরুষদের আকৃষ্ট করার মতন পর্যাপ্ত মুখশ্রী, দেহের গঠন ও বর্ণ আমি জন্মগত পেয়ে থাকলেও রূপ ও শরীর চর্চা করে সেগুলিকে আরও সুন্দর করে তোলার প্রতি আমার বরাবরেরই নেশা ছিল। এবং যার জন্য আমি রূপচর্চার পাশাপাশি প্রতিদিন নিয়ম করে সকাল সকাল ঘুম থেকে উঠে বাড়ির উঠনে কিংবা ছাঁদে শরীর চর্চা ও যোগ ব্যায়াম করতাম। তবে এসব কিছুই করতাম আমি নিজের খুশির জন্যে, নিজেকে আর বাকী বান্ধবীদের থেকে বেশী সুন্দরী ও আকর্ষণীয় করে রাখতে, নাকি ছেলে ছোকরাদের প্রলোভন দিতে। তবে এর ফলে যে ভরের রাস্তায় যাত্রাকালে রিক্সাওয়ালা, ঠেলাওয়ালারা থেকে শুরু করে ভিন্ন বয়সী ছেলে ছোঁকড়ারা অন্তত একবারের জন্য হলেও বাড়ির উঠনে উঁকি মেরে আমাকে এক্সারসাইজ করতে দেখত না তা আমি একদমই অস্বীকার করব না। তবে এসব ছেঁচড়া লোকেদের জন্য আমি কখনই নিজের কাজকে অব্যাহতি দেব তেমন পাত্রীও আমি কোন কালে ছিলাম না। তবে থাক এখন সে সব পুরনো কথা।
এখন বর্তমানে যেটা আমার সবচেয়ে বেশী আশ্চর্যের লাগছে সেটি হল এই মুহূর্তে তাঁরা অর্থাৎ মারিয়া ও জসেফিনা উভয়েই নিজের নিজেদের মুখ এক একটি পার্টি মাস্ক দ্বারা ঢেকে রেখেছে। এছাড়াও তাদের সাজ পোশাকের এমন রকমারি দেখে স্পষ্ট অনুমান করা যাচ্ছে যেন তাঁরা কোন পার্টিতেই অংশগ্রহণ করার জন্য এখানে এসেছে। এমন সময়ে দ্বীপ আমার মনোযোগ কেড়ে নিয়ে তাঁর ভারী কন্ঠে আমাকে তাদের পরিচয় দিতে বলে ওঠে- “শোন স্নেহা! এর নাম হচ্ছে জোসেফিনা। আজ থেকে চার বছর আগে যখন আমরা একে তুলে এনেছিলাম তক্ষণ এর বয়স প্রায় তোর থেকেও কম ছিল। তবে দেখ কত কম সময়ের মধ্যেই এই রহস্যময় মেয়েটি আমাকে খুশী করে পদমর্যাদা পেয়ে মিস্ট্রেস হয়ে গেছে।” এবং এতটুকু বলতেই জোসেফিনা তাঁর মুখ থেকে মুখোশটি সরাল। আমি দেখলাম তাঁর মুখমণ্ডলটি বেশ মিষ্টি, কে বলতে পারবে এমন নিষ্পাপ নারী চেহারার পেছনে কোন এক হিংস্র চরিত্র লুকিয়ে আছে।
“এবং একে তুই চিনবি নিশ্চয়ই। এ হচ্ছে আমাদের প্রধান মেকাপ আর্টিস্ট ও লিসার প্রিয় অনুচর মারিয়া। জসেফিনাকে এখানে আনার সময়ে কিন্তু মারিয়া এই দেশে ছিল না। পরে ছলে-বলে ওর বোনকে দিয়ে ভালো বেতনের চাকরীর লোভ দেখিয়ে আমরা ওকে এখানে নিয়ে আসি। আমি প্রথম দিকে একে মূলত আমার খাস স্লেভ বানাতেই চেয়ে ছিলাম, কিন্তু কয়েক মাসের মধ্যেই নিজের কাজের দক্ষতায় আমার স্ত্রীর মনে জায়গা করে নেওয়ায় আমি বাধ্য হই একে আর এর বোনকে স্লেভ থেকে মিস্ট্রেস বানাতে। এবং যার ফলে আজ এরা দুজন আমাদের খুবই বিশ্বস্ত অনুচর।”
এবং এটি বলা মাত্রই দ্বিতীয় মেয়েটিও এবার নিজের মুখ থেকে মুখোশটি সরাল এবং সরাতেই যা দেখলাম তাঁর জন্যে আমি একেবারেই প্রস্তুত ছিলাম না। তাঁকে দেখা মাত্রই আমার দু’চোখ বিস্বয় বড় বড় হয়ে উঠল এবং মুখটিও ঈষৎ ফাঁক হয়ে গেল। এদিকে আমার এরূপ প্রতিক্রিয়া দেখে সেই মেয়েটির লিপস্টিক রাঙ্গা লাল ঠোঁটের মাঝ থেকে এক পাটি শ্বদন্ত বেরিয়ে পরল। তাঁর ঠোঁটে-মুখে এই মুহূর্তে আমার প্রতি একপ্রকার নির্লজ্জ হাসি খেলা করছিল যা আমার খানিকক্ষণের সেই বিস্বয়কে রাগে বদলে দিতে বেশী সময় দিল না। রাগে এ মুহূর্তে আমার শরীরের ভেতরটা যেন আবারও টকবক করে ফুটতে শুরু করেছে। এবং এতো কিছু হওয়ার কারণ হচ্ছে এই মেয়েটি আর কেও নয় বরং সেই যে আজকে সকালে বিউটি পার্লারে লাকি কাস্টমারের নাম করে আমার মেকাপ, ওয়াক্সিং এবং শরীরের যাবতিও সব ট্রিটমেন্ট ফ্রিতে করেছিল যাতে আমাকে সাজিয়ে গুছিয়ে উপহার স্বরূপ তাঁর শয়তান বসের হাতে তুলে দিতে পারে।
আমি রাগে দু’হাতে আঙ্গুল মুঠো করে পিষতে যাচ্ছি এমন সময়ে দ্বীপ মিলার উদ্দেশ্যে বলে ওঠে- “নে মাগী, এবার তোর কাজ শুরু কর। তারপর তো মারিয়াকে তাঁর নিজের কাজ করতে হবে।”
এদিকে আমার শরীর এই মুহূর্তে ঘামে ভিজে পুরো জব্জবে, যার ওপর আবার ঘরের স্লান আলো পরে ত্বকটিকে আরও উজ্জ্বল ও চকচকে করে তুলেছে। তাঁর সাথে আমার ঘন ঘন নিঃশ্বাসে আমার বুক সুদ্ধ সুডোল স্তনগুলো চুলের আড়াল থেকেই ক্রমাগত ওঠা নামা করে প্রলোভন দিয়ে যাচ্ছে সামনে থাকা পুরুষ জন্তুটিকে। আমি ক্রুদ্ধ দৃষ্টিতে একনাগাড়ে তাকিয়ে আছি দ্বীপের দু’চোখ লক্ষ্য করে, তবে তাঁতে যেন তাঁর কোন ভ্রূক্ষেপই নেই কারণ সে এখন তাঁর লোলুভ দৃষ্টি দিয়ে তাঁর স্ত্রীয়ের সামনেই চেটেপুঁটে খাচ্ছে আমার নগ্ন বিধ্বস্ত শরীরটি। তাঁর প্যান্টের দিকে আমার চোখ যেতেই মৃদু আলোয় আমি লক্ষ্য করি তাঁর পুরুষাঙ্গটা যেন প্যান্টের আড়াল থেকেই আবারও ফণা তুলে উঠতে চাইছে।
এমন সময়ে আমি চমকে উঠি একটা নরম হাতের স্পর্শে। ঘুরে তাকিয়ে দেখি মিলাকে, সে এখন তাঁর মাস্টারের নির্দেশ মত আমাকে সেখান থেকে তুলে তাঁর সাথে অন্য কোথাও নিয়ে যেতে উদ্যত হয়েছে। তবে আমার তাঁদের ইচ্ছে মত কলের পুতুলের ন্যায়ে আর কথাও যাওয়ার ইচ্ছে ছিল না এবং তাই জন্য আমি আমার শরীরের সমস্ত বল প্রয়োগ করে চেয়ারের হাতল ধরে সেখানেই গ্যাঁট হয়ে বসে রইলাম। এদিকে মিলার শরীরেও খুব একটি বেশী শক্তি ছিল না এবং তাঁর ওপর আবার আমার ঘামে ভেজা পিচ্ছিল শরীরে যা সে খুব একটি বেশী কায়দাও করে তুলতে পারছিল না। প্রতিবার সে আমার ভেজা বামবাহু চেপে ধরতেই পিচ্ছিলতার সুযোগ নিয়ে এক ঝটকায় সেই হাতটিকে ছাড়িয়ে নিচ্ছিলাম। তবে মিলাকে প্রতিহত করার সময়ে এক প্রকার চ্যালেঞ্জের ভঙ্গীতে আমি আমার ক্রুদ্ধ দৃষ্টি স্থির রেখেছিলাম দ্বীপের লোলুভ দুই চোখ উদ্দেশ্য করে।
বারতিনেক মিলাকে এভাবে ব্যর্থ হতে দেখে আমি দ্বীপের চোখে মুখে একটা স্পষ্ট বিরক্তি ধীরে ধীরে ফুটে উঠতে লক্ষ্য করি। এরপর যখন আরও কয়েকটি প্রচেষ্টায় মিলা একইরকম ভাবে ব্যর্থ প্রমাণিত হল তক্ষণ অবশেষে দ্বীপ বিরক্তি সূচক মুখে তাঁর সেই দুই মহিলা সহকারী অর্থাৎ মারিয়া ও জসেফিনার দিকে ইশারা করল। এবং ইশারা পেতেই সেই দুই মেয়ে এবার হিল জুতোর খট খট শব্দের সাথে আমার কাছে আসতে শুরু করল। জসেফিনার পেছন পেছন কুটিল, শয়তানী হাঁসির সাথে মারিয়াকে অমন ভাবে ধীর গতিতে আমার কাছে আসতে দেখে এক নতুন বিপদের আশঙ্কায় আমার বুকের ভেতরটা ছ্যাৎ করে উঠল এবং তাঁর সাথে নিঃশ্বাসের আমার বুকের সেই ওঠা নামা আরও ঘন ও তীব্রতর হয়ে উঠল।
এমন সময় আচমকাই ঘরের এক কণায় আমার চোখ যেতে আমার মাথায় একটা উপায় তড়িৎবেগে খেলে যায়। আমি দেখলাম মারিয়া ও জসেফিনাকে আমার পেছনে লেলিয়ে দিয়ে দ্বীপ এখন নিশ্চিন্তে তাঁর স্ত্রী লিসা সাথে তাঁর হাতে থাকা ফাইলটিকে পুনরায় উল্টিয়ে পালটিয়ে দেখতে শুরু করেছে। এরপর আমি আবার আমার চু’চোখ নিয়ে যাই ঘরের সেই কোনাটার দিকে, দেখলাম সেখানের দরজাটি এখনও খোলা যেখান দিয়ে একটু আগেই মিলার পেছন পেছন এই ঘরে প্রবেশ করেছে দুজন মেয়ে। দরজাটিও ওপারে এতটা ঘুট ঘুটে অন্ধকার যেন সেটি আমাকেই গিলে খাওয়ার জন্য হাঁ করে দাঁড়িয়ে আছে। তবে আমার কাছে আর উপায়ও নেই, মারিয়া ও জসেফিনা এতক্ষণে আমার অনেকটাই কাছে চলে এসেছে। অপরদিকে দ্বীপ ও লিসা এখনও অন্যমনস্ক, সুতরাং সুযোগটি আর হাতছাড়া না করে আমি সমস্ত শক্তি দিয়ে সেখান থেকে উঠে দাঁড়ালাম এবং ওপর পলকেই তাঁদের চমকে দিয়ে মারিয়ার পাশ কাঁটিয়ে ছুট দেই সেই দরজা লক্ষ্য করে।
এক মুহূর্তের জন্য তাঁদের সকলকে চমকে দিলেও কিন্তু পরক্ষনে সে ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময়ে তাঁদের কাওকে আমার পিছু নিতে কিংবা ছুটে আসতে দেখলাম না। বিষয়টি আমার অদ্ভুত লাগল নিশ্চয়; তবে যাই হক, আমি এখন একটি স্বাধীন পাখির ন্যায়ে সেই অভিশপ্ত ঘর থেকে বেরিয়ে একটা সরু আধ-অন্ধকার রাস্তা ধরে দৌড়াতে শুরু করলাম। রাস্তাটিকে আধ-অন্ধকার বলার কারণ হচ্ছে সেই জায়গার পুরটা অঞ্চল জুড়ে কালো সিমেন্টের দেওয়ালে সামান্য কিছু লাল আলোর বাতি ছাড়া আর কিছুই ছিল না; যা পুরো জায়গাটিকে দুঃস্বপ্নের আলো আধারির কোন এক বীভৎস জায়গায় রূপান্তরিত করে রেখেছিল। এবং সেই ক্ষীণ লাল আলোর রাস্তা ধরেই আমি খালি পায়ে নগ্ন দেহে ছুটে যেতে লাগলাম। সে জায়গাটি অন্ধকার হবার পাশাপাশি ভীষণ শীতলও ছিল যা কয়েক মুহূর্তেই আমার নগ্ন শরীরের প্রতিটি লোমকূপের গোঁড়াকে খাঁড়া খাঁড়া করে তুলেছিল। শরীরের ঘাম যে কখন শুকিয়ে গিয়েছে তা আর আলাদা করে বলার অবকাশ থাকে না। আমি ছুটে যাবার সময় আমার বন্ধনহীন সুডোল স্তনযুগলও আমার প্রতি পদক্ষেপের সাথে হিংস্রভাবে ওপর নিচ করে দুলে যাচ্ছিল; যা একটি পর্যায়ে এসে দু’স্তনের এমন অনিয়ন্ত্রিত হিংস্র দুলুনিতে আমার বুকে বেশ ব্যথার সৃষ্টি করল। এর ফলে আমি পা না থামিয়েই বাম হাত দিয়ে চেপে ধরলাম আমার সেই কম্পমান 34C-এর সুডোল স্তনদুটিকে।
এভাবে সরু রাস্তার ধরে দৌড়তে দৌড়তে বাঁ দিকের একটি বাক নিয়ে আরও কিছুদূর যেতেই একটা সিঁড়ি ও তাঁর ওপর একটা লোহার দরজা আমার নজরে পরল। এদিকে বামদিকের বাঁক নিয়ে এতো অব্ধি দৌড়ে আসার মাঝে রাস্তায় সারি বদ্ধ আরও কিছু লোহার দরজা আমার নজরে পরেছিল তবে এই দরজাটি ছিল সবচেয়ে আলাদা। বৃহদাকার ও ভিন্ন প্রকৃতির এই দরজাটিকে দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছিল যে এটিই বাইরে যাওয়ার একমাত্র পথ হবে। এরই মাঝে আমাকে অকস্মাৎ চমকে দিয়ে সিঁড়ীর পাশ থেকে পেন্ডুলাম দুলিয়ে দশবার ঢং ঢং শব্দের সাথে সময় জানান দিল একটি আদ্যিকালের পুরনো গ্র্যান্ডফাঁদার ক্লক। আমি পেছনে মাথা ঘুরিয়ে একবার দেখে নিলাম। না! কেও নেই। এরপর আর সময় নষ্ট না করে সিঁড়ীর দিয়ে ওপরে উঠে দরজার ঠাণ্ডা হাতলটায় হাত রেখে সামান্য চাপ দিতেই একটি শব্দ আমার কানে ভেসে আসল-
“Please enter your password.”
আমি দেখলাম দরজার ঠিক পাশেই দেওয়ালের একটি স্ক্রিনে সবুজ আলো জ্বলে উঠেছে এবং তাঁর সাথে জ্বলে উঠেছে নিচে থাকা মোবাইল ফোনের মতন কিছু নম্বর ও ফাংশন কী। কি করতে হবে সে মুহূর্তে আমি কিছু বুঝে উঠতে পারছিলাম না এবং সঠিক সিদ্ধান্ত নেওয়ার মতন মানসিক পরিস্থিতিও আমার ছিল না। এদিকে যে কোন সময়ে তাঁরা এখানে চলে আসতে পারে এই ভেবে হটকারিতায় দরজার পাশের দেওয়ালে থাকা সেই ডায়ালে আন্দাজে চার অক্ষরের একটি নম্বর টিপে ওকে বাটানে ক্লিক করলাম এবং করতেই ডায়ালের ওপরে থাকা সেই ছোট্ট সবুজ স্ক্রিনটি মুহূর্তের মধ্যে লাল বর্ণ ধারণ করে ফুটিয়ে তুলল একটি হতাশাজনক ও অকাঙ্খিত ম্যাসেজ- “password error, remining chance 2”.
আমি বুঝলাম, এভাবে যেমন তেমন প্রকারে এই দরজাটি খোলা যাবে না। সঠিক পাসওয়ার্ড না জেনে আর দুবার ভুল নম্বর টিপলেই হয়তো এই দরজাটি সম্পূর্ণ ভাবে লক হয়ে যাবে এবং তাঁর সাথে আমার মুক্তি পাওয়ার শেষ রাস্তাটিও বরাবরের জন্য বদ্ধ হয়ে যাবে। এদিকে দরজাটি বেশ কয়েকবার সজোরে টানাটানি ও ধাক্কাধাক্কি করেও কোন ফল পেলাম না। বের হবার পথ পেয়েও এই নরককুণ্ড থেকে বের হতে না পেরে লোহার দরজায় এবার আমি দু’হাত রেখে হাঁটু গেঁড়ে বসে পরলাম। দরজায় মাথা ঠেকিয়ে আমি মনে করতে লাগলাম আমার আপনজনদের, আমার মামা-মামীদের ও বান্ধবীদের এবং সর্বশেষ আমার প্রিয় রাজকে। আমার মনে হতে লাগল রাজ যেন যে তাঁর দু’হাত মেলে আমাকে তাঁর কাছে ডাকছে এবং সাথে আমার নাম ধরে ডাকা-ডাকি করছে আমার মামা-মামী, সুদেশ্না, আর অন্যান্য আপনজনেরা। এতক্ষণ ধরে আমি আমার প্রতি যে সমস্ত যন্ত্রণা, অপমান, কষ্ট ধরে রেখেছিলাম বুক শক্ত করে, এখন সেই বুকের ভেতরটাই যেন বেশ ভারী বলে মনে হতে লাগল। আমার ইচ্ছে করছিল বুকের ভেতরে জমে ওঠা সেই হিমশৈল সমতুল্য পাথরটিকে একলহমায় হিমবাহের ন্যায়ে অশ্রুরূপে বের করে দেই দেহের বায়রে। ইতিমধ্যে দু’এক ফোঁটা করে জলও বের হতে শুরু করেছে আমার দু’চোখ বেয়ে। তবে আমি সম্পূর্ণ রূপে ভেঙ্গে পরার আগেই পেছন থেকে একটা অচেনা মহিলা কন্ঠ আমার উদ্দেশ্যে বলে ওঠল – “9506”
চলবে…
লেখিকা- স্নেহা মুখার্জি
[কে ছিল আমার পেছনে? কে সেই নম্বরটি বলে আমাকে সাহায্য করতে চাইছিল? তবে কি মিলাই আমাকে সাহায্য করতে এতদূর ছুটে এসেছিল না এর পেছনেও ছিল অন্য কারোর ষড়যন্ত্র এবং সর্বশেষে আমি কি সত্যি পালাতে পেরে ছিলাম সেই জ্যান্ত নরক থেকে? এ সকল প্রশ্নের উত্তর জানতে হলে নজর রাখুন আমার ‘পূর্ণ নিয়ন্ত্রিত যৌনদাসী’-এর এই সিরিজে।
এবং আরও একটি সর্বশেষ অনুরোধ রইলো আপনাদের কাছে। আমাদের যদি এই গল্পটি সত্যিই ভালো লেগে থাকে তবে আপনারা এটিকে শেয়ার করতে পারেন আপনাদেরই মত যে কোন রসাল ও ইরোটিকা প্রেমী বন্ধু-বান্ধবীদের, কারণ আপনাদের একত্র সমর্থনই আমাকে এই সিরিজ লিখতে অনুপ্রেরণা জাগায়। ধন্যবাদ…]